অনশনরত প্রেমিকাকে ফেলে অন্য প্রেমিকা নিয়ে উধাও

Print

জামালপুরের দেওয়ানগঞ্জের দিঘলকান্দি গ্রামের আতিক হাসান বাবু প্রেমিক হৃদয়ের এক তরতাজা তরুণ। তাকে নিজের করে পেতে নিজ বাড়িতে অনশনে বসেছেন শেরপুরের এক প্রেমিকা। এদিকে, ওই প্রেমিকার অনশন চলাকালেই প্রেমিক বাবু তার ইসলামপুরের অন্য প্রেমিকাকে নিয়ে উধাও হয়ে গেছেন। এমনই চাঞ্চল্যকর খবর স্থানীয়দের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে প্রেমিকের বাবা আলতাফ হোসেনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছেন দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

ভালোবাসার দিনেই চার দিন আগেই অর্থাৎ ১০ ফেব্রুয়ারি থেকে দুজন নিখোঁজ। এখন বাবু তার ইসলামপুরের প্রেমিকাকে নিয়ে পালিয়েছেন নাকি তাকে অপহরণ করেছেন তা বলা যাচ্ছে না। তবে অপহরণের অভিযোগ ঠুকেছেন দ্বিতীয় প্রেমিকার বাবা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জের দিঘলকান্দি গ্রামের আলতাফ হোসেনের বাড়িতে তার কলেজপড়ুয়া পুত্র আতিক হাসান বাবুর সাথে বিয়ের দাবিতে শেরপুর উপজেলা শহরের এক কলেজ ছাত্রী টানা ১১ দিন ধরে অনশন করছিল। এরই মধ্যে এক পর্যায়ে আতিক হাসান বাবু অনশনরত শেরপুরের প্রেমিকাকে ফেলে ১০ ফেব্রুয়ারি ইসলামপুরের মোশারফগঞ্জ গ্রামের এক কলেজ ছাত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন। এই মেয়েটিও তার প্রেমিকা বলে জানা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 143 বার)


Print
এই পাতার আরও সংবাদ