অনৈতিক কাণ্ডে জড়িত ২০ তরুণ-তরুণী গ্রেফতার

Print

বেসরকারি একটি লজে অনৈতিক কার্যকলাপের আসরে হানা দিয়ে ৭ মহিলা ও ১৩ পুরুষকে আটক করেছে পুলিশ। ভারতের ছত্তিশগড়ের মহাসমুন্ডের তোগভে মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। ওই বেসরকারি লজে দীর্ঘদিন ধরে দেহব্যবসা নিয়ে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করার পর পুলিশ অভিযান চালায়।

পুলিশ জানান, ওই বেসরকারি লজ থেকে পুরুষ ও মহিলাসহ মোট ২০ জনকে আটক করা হয়েছে। আটকদের পরিচয় ও কোথা থেকে তারা এসেছিল তা যাচাই করে দেখা হচ্ছে। এর আগে যৌন ব্যবসা নিয়ে একাধিকবার আলোচনায় আসে ছত্তিশগড়ের নাম।

অর্থনৈতিক দিক থেকে পিছিয়ে পড়া ছত্তিশগড়ের নগরজীবনে লাগাতার চলছে লড়াই। কখন শরীর বিক্রি করে, অথবা কখনও বালিকাকে হোটেলে পাঠিয়ে অর্থ উপার্জনের কাজ চলছে। জোর করে বালিকাদের আটকে রেখে প্রতি রাতে হোটেলে যৌন ব্যবসার আসর বসানোর অভিযোগ রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ