অভিষেকের টুইট ‘আই লাভ ইউ ক্যাটরিনা কাইফ’!

Print

সময়টা দারুণ যাচ্ছে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের। সম্প্রতি অবকাশ যাপন শেষে অস্ট্রেলিয়ার সিডনি থেকে ফিরেছেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন ও তাদের মেয়ে আরাধ্য বচ্চন। তবে এরই মাঝে বড় রকমের ঝামেলা পোহাতে হয়েছে তাকে। সম্প্রতি বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের টুইটার হ্যাকড হয়। আর তাতে বেশ বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন এই বলিউড তারকা।

তবে সুখবর হল, আইডিটি ফিরে পেয়েছেন অভিষেক। পরে তিনি লেখেন, হ্যাঁ, আমার টুইটার আইডি হ্যাকড হয়েছিল। এসময় তিনি মজা করে বলেন, খুবই খুশি হলাম, তারা আমার আইডিকে হ্যাক করার উপযুক্ত মনে করেছে। তবে এখন সব কিছু স্বাভাবিক আছে।

যাইহোক, ছোট বচ্চনের টুইটার একাউন্ট হ্যাকড হওয়ার পর ফলোয়াররা গতকাল শনিবার তার অ্যাকাউন্টে অস্বাভাবিক কিছু পোস্ট দেখতে পান। টার্কিশ ভাষায় লেখা কিছু ম্যাসেজ ও লিংকের পাশাপাশি এই একাউন্ট থেকে ‘আই লাভ ইউ ক্যাটরিনা কাইফ’ লিখে একটি ম্যাসেজও টুইট করা হয়। এ ব্যাপারে অনেকেই বলাবলি করছেন ক্যাটরিনা কাইফের ভক্তরাই অভিষেকের টুইটার হ্যাকড করেছে হয়তো!

এদিকে, টাইগার জিন্দা হ্যায় সিনেমার সাফল্যের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন ক্যাটরিনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 141 বার)


Print
এই পাতার আরও সংবাদ