আফগানিস্তান-জিম্বাবুয়ে ম্যাচে অবাক কাণ্ড!

Print

দুই দলের জয়-পরাজয়ে মিল থাকাটা স্বাভাবিক। তাই বলে এ রকম! আফগানিস্তান-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোখ রাখলে অবাক না হয়ে উপায় কী!

প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ১৫৪ রানে হারিয়েছিল আফগানিস্তান। দ্বিতীয় ওয়ানডেটি যেন তারই কপি। এ ম্যাচে ঠিক ১৫৪ রানেই আফগানদের হারিয়েছেন জিম্বাবুইয়ানরা।

শুধু কী তাই- দুই ম্যাচেই দুদলের সংগ্রহ এক। টস ভাগ্য এক। সেঞ্চুরির সংখ্যাও এক।

প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৩৩৩ রানের পাহাড় গড়ে আফগানিস্তান। দলের হয়ে সেঞ্চুরি হাঁকান রহমত শাহ (১১৪)। জবাবে ১৭৯ রানে গুটিয়ে যায় জিম্বাবুয়ে। হারের ব্যবধান ১৫৪ রান।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে স্কোর বোর্ডে ৩৩৩ রান তোলে জিম্বাবুয়ে।সেঞ্চুরি তুলে নেন ব্রেন্ডন টেলর (১২৫)। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে আফগানিস্তান অলআউট হয় ঠিক ১৭৯ রানে। পরাজয়ের ব্যবধান ১৫৪।

মোট সংগ্রহ ও রেজাল্টের হিসাবে ভ্রু কুচকানো মিল থাকলেও ম্যাচ দুটিতে যথেষ্ট অমিল দৃশ্যমান। প্রথম ম্যাচে ৩৪.৪ ওভারে অলআউট হয় জিম্বাবুয়ে। পরের ম্যাচে আফগানিস্তান গুটিয়ে যায় ৩০.১ ওভারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 157 বার)


Print
এই পাতার আরও সংবাদ