আমি আমার দরজাটা খুলে দিয়েছি

Print

মোবাইল ফোন সেবায় অনেক সমস্যা রয়েছে। এর মধ্যে কল ড্রপ একটি বড় সমস্যা বলে মন্তব্য করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

মঙ্গলবার রাজধানীর ঢাকা ক্লাবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আয়োজিত তরঙ্গ নিলাম অনুষ্ঠান শেষে তিনি এমন মন্তব্য করেন।

মোস্তাফা জব্বার বলেন, আপনারা গ্রাহক বাড়াচ্ছেন কিন্তু তরঙ্গ বাড়াচ্ছিলেন না। এটা ঠিক নয়। গ্রাহকদের সাথে সাথে তরঙ্গও বাড়াতে হবে। আপনারা এমন সেবা দিবেন যাতে কেউ আপনাদের অভিযোগ করতে না পারে। আর আমরাও জনগণের কাছে জবাবদিহি করতে পারি।

মোবাইল অপারেটরদের মানের প্রশ্ন তুলে মোস্তাফা জব্বার বলেন, মোবাইল ফোন সেবায় অনেক সমস্যা রয়েছে। এর মধ্যে কলড্রপ একটি বড় সমস্যা। এমনও দেখা গেছে একটি কলে আটবার পর্যন্ত কলড্রপ হয়েছে। এটা চলতে দেওয়া যাবে না। এসব সমস্যা দূর করতে হবে।

তিনি বলেন, ফোনে কথা বলার সময় আমার কলটা কখন ড্রপ হবে তার কোনো গ্যারান্টি আমি পাইনি। এমনকি আমার মতো একজন মন্ত্রী তার অফিসে বসে কথা বলতে পারে না, বাসায় বসে কথা বলতে পারে না। বাসায় থেকে অফিসে যেতে আটবার কল ড্রপ হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 120 বার)


Print
এই পাতার আরও সংবাদ