এত সমালোচনার কিছু নেই

Print

শ্রীলংকার বিপক্ষে ত্রিদেশীয়, টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজে হেরে সমালোচনায়পড়েছে টাইগাররা। তবে এসব সমালোচনার ধারে কাছেও নেই বাংলাদেশ জাতীয় দলের প্রথম টি-টোয়েন্টির অধিনায়ক শাহরিয়ার নাফীস।

যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে জাতীয় দলের এই সাবেক অধিনায়ক বলেন, একটা সিরিজ হারতেই পারে। এজন্য তো বাংলাদেশ খেলা ছেড়ে দেবে না। বাংলাদেশ আরও খেলবে সিরিজ জিতবে। শ্রীলংকার সঙ্গে হেরে যাওয়াতে আমি দোষের কিছু দেখছি না। ক্রিকেটারদের পারফরম্যান্সে দর্শকরা হয়তো একটু কষ্ট পেয়েছেন। দুই তিন বছর ধরে ভালো করায় প্রত্যাশা একটু বেশি ছিল। তবে আমার বিশ্বাস বাংলাদেশ দ্রুতই ঘুরে দাঁড়াবে।

মাহমুদউল্লাহদের এই হারের পেছনে অন্যতম একটা কারণ হাথুরুসিংহের পরিকল্পনা। তিন বছরেরও বেশি সময় বাংলাদেশ দলের সঙ্গে কাজ করায় টাইগারদের দুর্বলতা নিয়ে লংকান কোচের স্পষ্ট ধারণা ছিল। যে কারণে টাইগারদের বিপক্ষে তার পরিকল্পনা কাজে দিয়েছে বলছেন নাফীস।

‘উনি আমাদের সব ক্রিকেটারের সম্পর্কে ভালো করেই জানেন। তবে আমার মনে হয় প্রত্যাশার চাপের কারণে আমাদের পারফরম্যান্স এমন হয়েছে।’ -যোগ করেন নাফীস।

হাথুরুসিং চলে যাওয়ার পর কোচহীন হয়ে যাওয়া জাতীয় দলের দায়িত্ব দেয়া হয় সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে। টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে সাকিব-তামিমদের কোচের দায়িত্ব সামলিয়েছেন সুজন। ক্রিকেটারদের এমন বাজে পারফরম্যান্সের জন্য কোচহীনতাকে দায়ী করছেন না শাহরিয়ার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ