কঠিন চ্যালেঞ্জ নিয়ে বিকালে মাঠে নামবে বাংলাদেশ

Print

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ম্যাচে ভালো শুরু করেও শেষ দুই ম্যাচে লজ্জাজনকভাবে হেরে যায় বাংলাদেশ। এরপর টেস্ট সিরিজে প্রথম ম্যাচটি ড্র করলেও দ্বিতীয় ম্যাচটিতে আড়াই দিনেই হেরে যায় টাইগাররা। ২১৫ রানে ম্যাচটি জিতে সিরিজটি ১-০ ব্যবধানে জিতে নেয় শ্রীলঙ্কা।

সেই শ্রীলঙ্কার বিপক্ষেই এবার টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বৃহস্পতিবার খেলা শুরু হবে বিকাল পাঁচটায়।

এই সিরিজের আগে বাংলাদেশ দলে আরেকটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে ইনজুরি। টেস্টের পর সাকিব আল হাসান টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না। গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে হাতের আঙুলে ব্যথা পেয়েছিলেন তিনি।

সাকিবের পর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। আজকের ম্যাচে তারা মাঠে নামতে পারবেন কি না তা নিশ্চিত নয়। এই দুই ব্যাটসম্যান ইনজুরিতে থাকায় ব্যাক আপ হিসাবে দলে ডাকা হয়েছে মোহাম্মদ মিথুনকে।

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গঠনের বিষয়টি মাথায় রেখেই এই টি-টোয়েন্টি স্কোয়াড গঠন করেছে বাংলাদেশ। দলে নতুন খেলোয়াড় মোট ছয় জন। তারা হলেন আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আবু জায়েদ রাহি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ