কঠিন শর্তে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি!

Print

কঠিন শর্তে ২২ ফেব্রুয়ারির সমাবেশের অনুমতি পেতে যাচ্ছে বিএনপি। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান কিংবা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছিল দলটি। তবে অমর একুশে বইমেলা থাকায় সোহরাওয়ার্দী উদ্যানে কোনো কর্মসূচির অনুমতি দিচ্ছে না সরকার। এ জন্য নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছোট আকারে সমাবেশ করার অনুমতি দেয়া হতে পারে বলে জানা গেছে। সমাবেশের বিষয়ে জানাতেই দলটির নেতারা আজ আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন ডেকেছেন।

এতেই সমাবেশ সম্পর্কে জানাবেন তারা।এদিকে দলটির একাধিক সূত্র জানিয়েছেন, তাদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে যাওয়ার পর মারমুখী আন্দোলনের পরিবর্তে অহিংস আচরণ দেখানোর কারণে সমাবেশের অনুমতির বিষয়টি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বিবেচনাধীন রেখেছে। গতকাল সোমবার সমাবেশের অনুমতি পেতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের সঙ্গে দেখা করেছেন দলের ভাইস চেয়ারম্যান আহমদ আযম খানের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল। প্রতিনিধিদলে আরো ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ