কনস্টেবল নিয়োগে ‘বাণিজ্য’

Print

নারায়ণগঞ্জে কনস্টেবল হিসেবে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে কোচিং এর নামে অর্থ আদায়ের অভিযোগে একজন পুলিশ কর্মকর্তা ও তার সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে।

টাকা দিয়েছেন এমন সোমবার একজন এই মামলা করেন। বাদীর নাম মোহাম্মদ স্বদেশ। তার বাড়ি বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদি চাঁনপুর এলাকায়।

যাদেরকে আসামি করা হয়েছে তারা হলেন, ঢাকায় পুলিশের বিশেষ শাখার (এসবি) সহকারী উপ-পরিদর্শক সাহাবুদ্দিন এবং নারায়ণগঞ্জের বন্দর কলাগাছিয়ার নিশং এলাকার বাদশা মিয়া।

মামলায় বলা হয়, কনস্টবল পদে চাকরি দেয়ার কথা বলে ২০ জনের প্রত্যেকের কাছ থেকে চার লাখ করে টাকা নিয়েছেন দুই জন।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম শাহীন ম-ল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তদন্ত চলছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মামলার আসামি পুলিশ কর্মকর্তা শাহাবুদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরটি বন্ধ আছে।

দেশজুড়ে ১০ হাজার কনস্টেবল নিয়োগে পরীক্ষা চলছে। নারায়ণগঞ্জে নিয়োগ পাবেন ১৭৪ জন পুরুষ এবং ৩১ জন নারী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ