‘কিক-টু’ ছবিতে জ্যাকুলিন

Print

কিছুদিন আগে সালমান খান এক অনুষ্ঠানে বলেছিলেন, ‘কিক’ ছবির সিকুয়েল নির্মিত হবে। কিন্তু ছবিতে আমার পাশে দেখা যাবে না জ্যাকুলিন ফার্নান্দেজকে।’

তার এই কথা শুনে অনেকে ধরেই নিয়েছেন, ‘কিক-টু’ ছবি থেকে বাদ পড়ছেন জ্যাকুলিন। কিন্তু সালমান ছবির নায়িকার বিষয়ে কথাটা মজা করে বলেছেন, তা ধরতে পারেননি অনেকে।

এবার সে রহস্য ফাঁস করলেন ছবির নির্মাতা সাজিদ নাদিয়াড়ওয়ালা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোয় তিনি জানিয়েছেন, সালমান যা বলেছেন, তা নিছক মজা করে বলা। আসল কথা হলো, ‘কিক-টু’ ছবির গল্প লেখা হয়েছে সালমান ও জ্যাকুলিনের কথা ভেবেই। ‘কিক’ ছবির মতো এর সিকুয়েলেও এই দুই তরকার চরিত্র গুরুত্ব পেয়েছে।

সাজিদের এই কথায় স্পষ্ট হয়ে গেছে, সালমানের কথায় যারা ভেবেছেন ‘কিক-টু’ ছবিতে তার বিপরীতে দীপিকা কিংবা অ্যামি জ্যাকসনকে দেখতে পাবেন, তাদের ধারণা ভুল। কারণ ছবির সিকুয়েলেও থাকছেন জ্যাকুলিন।

কিন্তু মজার বিষয় হলো, অভিনেতা ও নির্মাতা ছবি নিয়ে নানা কথা বললেও জ্যাকুলিন শুধু একটুকুই বলেছেন, “সালমান যেমন প্রিয় অভিনেতা তেমনি সাজিদও আমার প্রিয় নির্মাতা। তারা চাইলে অবশ্যই ‘কিক-টু’ ছবিতে কাজ করব। কারণ ‘কিক’ আমার প্রিয় একটি ছবি।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 151 বার)


Print
এই পাতার আরও সংবাদ