কী ঘটছে বাপ্পা-চাঁদনীর সংসারে

Print

বছরখানেক ধরে গুঞ্জন চলছে অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনী ও সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সংসারে ভাঙন ধরেছে। যদিও দুই তারকা এ নিয়ে বরাবরই নীরব থেকেছেন। তবে সম্প্রতি চাঁদনীর কথায়ও বিচ্ছেদের আভাস মিলেছে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে তিনি জানান, সরাসরি কোনো উত্তর দেবেন না। বাপ্পা ও নিজের সম্মান ধরে রাখতে চান। তাই চান এ বিষয়ে বাপ্পাই আগে সবকিছু খোলাসা করে বলুক।

তবে এ নিয়ে কোনো মন্তব্য নেই বাপ্পা মজুমদারের।

চাঁদনীর ভাষ্য, ‘নেতিবাচক কোনো কথা শুনতে চাই না। আমার সম্মান সবার আগে। আমার পরিবারের সম্মান এমনকি বাপ্পার পরিবারের সম্মানও আমি রক্ষা করে চলব।’

তার এমন কথা বিনোদন অঙ্গনের চলমান গুঞ্জনকে আরো উস্কে দিয়েছে। এর আগে দুই তারকার মাঝে তৃতীয়পক্ষ থাকার গুঞ্জন ওঠেছিল। তবে এর কোনো সত্যতা মেলেনি।

বাপ্পা-চাঁদনীর বিয়ের কয়েক বছরের মাথায় সংসার ভাঙার গুজব ওঠে। তখন তারা জানান, এ খবরের সত্যতা নেই। সম্প্রতি চাঁদনীর ফেসবুক স্ট্যাটাস নিয়েও কয়েকবার কথা ওঠেছে। যেখানে দাম্পত্য কলহের আভাস মিলে। তখন যোগাযোগ করা হলে উত্তর দেননি তিনি।

২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির একটি রেস্টুরেন্টে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। তারা ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। পরে তাদের দুই পরিবার একসঙ্গে হয়ে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

বিয়ের পর অনেকদিন অভিনয়ে দেখা যায়নি চাঁদনীকে। কিছুদিন ধরে নাচে নিয়মিত হয়েছেন তিনি। অন্যদিকে, বরাবরের মতোই চুটিয়ে গান করে যাচ্ছেন বাপ্পা মজুমদার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 155 বার)


Print
এই পাতার আরও সংবাদ