কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে মাদক মামলায় জেলে

Print

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার এসআই সিরাজের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে মাদক মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানোর অভিযোগ উঠেছে।

জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে ভোলাহাট উপজেলার বাসিন্দা ও ভুক্তভোগী ছাত্রীর বড় বোন এ অভিযোগ করেন। এ সময় ছাত্রীর মা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তৃতায় বলা হয়, ভোলাহাট থানার এসআই সিরাজ উদ্দিন তার ডিগ্রি পরীক্ষার্থী ছোট বোনকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ষড়যন্ত্র করে গত ১৩ ফেব্রুয়ারি সিরাজ সঙ্গীয় ফোর্স নিয়ে ছাত্রীর কক্ষে ঢুকে তল্লাশির নামে আসবাবপত্র ভাঙচুর করে।

এ সময় একটি নীল রঙের প্যাকেট বের করে ইয়াবা ট্যাবলেট পেয়েছি বলে আনন্দে চিৎকার দিয়ে ওঠে। এ ঘটনায় তার মা ও বোনকে ধরে ভোলাহাট থানায় নিয়ে যায়।

বিষয়টি ভোলাহাট থানার ওসি ফাসির উদ্দিনকে জানালে তিনি উল্টো মেয়েটির পরিবারকে হুমকি ধমকি দেয় এবং পরদিন ইয়াবাসহ গ্রেফতার দেখিয়ে কলেজছাত্রী বোনকে আদালতে সোপর্দ করে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ