কেউ না এলেও নির্বাচন হবে

Print

‘নির্বাচন হচ্ছে মানুষের অধিকার এবং সাংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে’ অভিমত ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবারও যদি কোনো দল নির্বাচনে না আসে, তাহলে আমাদের কী করার আছে? বহুদলীয় গণতন্ত্রে কোন দল নির্বাচন করবে, কোন দল নির্বাচন করবে না সেটা তাদের সিদ্ধান্ত। আপনারা দুর্নীতির বিরুদ্ধে এত কথা বলেন সেই দুর্নীতির দায়ে দন্ডিত নেত্রীকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না? কেউ যদি বলে নির্বাচন করতে দেব না; সেটা তাদের গায়ের জোরের কথা। সংবিধান অনুযায়ী যথা সময়েই নির্বাচন হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ইতালি সফর’ উপলক্ষ্যে গতকাল গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, সংবিধানে যেভাবে আছে সেভাবেই নির্বাচন হবে। যারা জনগণের ওপর বিশ্বাস করে তারা নির্বাচন অংশগ্রহণ করবে। বিএনপি গায়ের জোরে বলতে পারে নির্বাচন হতে দেওয়া হবে না। কারণ তাদের জন্মই হয়েছিল গায়ের জোরে। গণভবনের ব্যাংকোয়েট হলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রমূখ। প্রধানমন্ত্রী তাঁর লিখিত বক্তব্যে জাতিসংঘের কৃষি উন্নয়ন তহবিলের (আইএফএডি) কার্যক্রম এবং গভর্নিং কাউন্সিলের সভায় অংশগ্রহণের বিস্তারিত তুলে ধরেন। সংবাদ সম্মেলনের শুরুতে ভাষার মাসে বাহান্নোর ভাষা শহীদদের স্মরণ করেন প্রধানমন্ত্রী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ