খালেদা জিয়ার জামিন আবেদন প্রস্তুত

Print

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দ-প্রাপ্ত খালেদা জিয়ার জামিন আবেদন প্রস্তুত করেছেন তার আইনজীবীরা।

আদালতে আজ খালেদা জিয়ার আপিল আবেদন গ্রহণ করার পর হাইকোর্টে তার জামিন আবেদন দাখিল করা হবে।

ব্যারিস্টার আতিকুর রহমান ও ব্যারিস্টার ফাইয়াজ জিবরান বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, খালেদা জিয়ার জামিনের জন্য মোট ৮৮০ পৃষ্ঠার জামিন আবেদন প্রস্তুত করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) ম্যাডামের (খালেদা জিয়া) আপিল আবেদন গ্রহণ করার পরই আদালতে জামিন আবেদন করা হবে।

জানা গেছে, তারা দুইজনসহ মোট চারজন জামিন আবেদনে কন্ডাক্টিং ল’ইয়ার হিসেবে যুক্ত হয়েছেন। বাকি দু’জন হলেন, ব্যারিস্টার কায়সার কামাল ও ব্যারিস্টার নওশাদ জমির।

এর আগে গত মঙ্গলবার খালেদা জিয়ার কারাদণ্ডের বিরুদ্ধে হাইকোর্টে আপলি করেছেন তার আইনজীবীরা। হাইকোর্টে দায়ের করা আপিলের গ্রহণযোগ্যতার ওপর শুনানির জন্য আজ (বৃহস্পতিবার) দিন ধার্য রয়েছে। মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ দিন ঠিক করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ