খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কুয়েত বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের কর্মসূচি শুরু

Print

কামরুল হাসান বাবলু ,কুয়েত :-বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন ,তিন তিনবারের প্রধান মন্ত্রী ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্দে মিথ্যা ,ভুয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে এবং নিরশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি কুয়েত শাখা ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি অভিযান উদ্বোধন করা হয় ফরওয়ানিয়া প্রদেশ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ।
দলের কুয়েত শাখার ভারপ্রাপ্ত সভাপতি মনির আহম্মেদ মনিরের সভাপতিত্বে গণস্বাক্ষর কর্মসূচির নানা উপদেশ মূলক ও দিকনির্দেশনা দেন দলের কুয়েত শাখার সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক কামরুল হাসান বাবলু ।এই সময় তিনি নেতৃবৃন্দদের বলেন ,বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত পুরো কুয়েতের বাংলাদেশী বসবাসরত এলাকা গুলোতে গ্রুপ ভিত্তিক গণস্বাক্ষর কর্মসূচি অভিযান করা হবে ।অভিযানের নির্দিষ্ট কোনো শেষ থাকবেনা ।আগামী কয়েকদিনের মধ্যে যদি নেত্রী মুক্তি পেয়েওযান তারপরেও নেত্রীর সমর্থনে গণস্বাক্ষর অভিযান চলবে ।দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যন ও আগামীদিনের রাষ্ট্র নায়ক জননেতা তারেক রহমানের মধ্যপ্রাচ্য বিষয়ক দূত ,কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আলহাজ আহম্মেদ আলী মুকিব ভারপ্রাপ্ত চেয়ারম্যন জনাব তারেক রহমানের যে বার্তা দিয়ে গেছেন সেই ভাবেই নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য নিরলস ভাবে কাজ করে যাবে বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠন গুলো ।

এইদিকে বেগম খালেদা জিয়ার নিঃ শর্ত মুক্তির আন্দোলন বেগবান করতে জননেতা তারেক রহমানের বিশেষ বার্তা নিয়ে ১৫ ফেব্রুয়ারি ৪ দিনের এক সাংগঠনিক সফরে কুয়েত আসেন মধ্যপ্রাচ্য বিএনপির অভিবাবক আহম্মে আলী মুকিব ।এই সময় তিনি বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দদেরকে নানা দিক নির্দেশনা দিয়ে যান ।

এই গণস্বাক্ষর অনুষ্টানে নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন ,বিএনপি কুয়েত শাখার অন্যতম যুগ্ম সম্পাদক ও সেচ্ছাসেবক দলের কুয়েত শাখার সাধারণ সম্পাদক হাবিবুল হাসান আল আমিন ,বিএনপি কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ,সহ সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন ,যুগ্ম সম্পাদক ও প্রবাসী বি বাড়িয়া বিএনপির সভাপতি মীর মোশাররফ হোসেন মোস্তফা ,আহম্মদী প্রদেশ বিএনপির সভাপতি ফখরুল ইসলাম কায়েস ,ফরওয়ানিয়া প্রদেশ বিএনপির সাধারণ সম্পাদক মো :কবির হোসেন ,সিনিয়র সহ-সভাপতি মো :তাজুল ইসলাম,মোহাম্মদ আপেল ,জহিরুল ইসলাম,হেলাল উদ্দিন,আক্তার হোসেন প্রমুখ ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 182 বার)


Print
এই পাতার আরও সংবাদ