খালেদা জিয়া দুর্নীতিবাজদের প্রধানমন্ত্রী

Print

টিভি অভিনেত্রী ও বাংলাদেশ মহিলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী বলেছেন, খালেদা জিয়া দুর্নীতিবাজদের প্রধানমন্ত্রী। তিনি যতবারই ক্ষমতায় গেছেন ততবারই দুর্নীতিতে বাংলাদেশ চ্যাম্পিয়ান হয়েছে। দুর্নীতির গডফাদার হিসেব তিনি রাজনীতিতে আবির্ভূত হয়েছেন, বাংলাদেশে রাজনীতিকে দুষণ করেছেন। ফেনীর মানুষ তার কলঙ্কের জন্য লজ্জিত। যে এতিমদের টাকা মেরে খেতে পারে তিনি কখনোই আদর্শবাদ রাজনীতিবিদ হতে পারেন না। ফেনীতে এমন কোন খারাপ লোককে আমরা নেতৃত্বে আনতে চাই না। আমারা চাই প্রগতিশীল মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে নেতৃত্বে আনতে। ফলে খালেদা জিয়াকে নয়, আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করুন এবং তাঁর নেতৃত্বে মুক্তিযুদ্ধের আদর্শের বাস্তবায়নের আবারো আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

তিনি আরো বলেন, ফেনীবাসী দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ, যুদ্ধাপরাধের পক্ষে নয়। আমাদের ফেনীর জন্য এটা একটি উল্লেখযোগ্য সময়, যখন আমরা একটি চেতনার যুদ্ধে জিততে চাই। এ যুদ্ধে জিততে হলে কোনো রাজনৈতিক দলের হতে হবে এমন নয়, শুধু দেশের পক্ষে থাকতে চাই, মুক্তিযুদ্ধের পক্ষে থাকতে চাই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 156 বার)


Print
এই পাতার আরও সংবাদ