খুনের পর স্বামীর দেহ লেপে মুড়ে রাখে লাকি

Print

স্বামীকে হত্যার দায় শিকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন স্ত্রী লাকি বেগম(৩৯)। বৃহস্পতিবার বিকেলে নীলফামারী সিনিয়র জুডিসিয়াল আদালতের ম্যাজিস্ট্রেট মোঃ সামিউল ইসলামের কাছে জবানবন্দি দেন হত্যার শিকার জাহিদুল ইসলামের স্ত্রী লাকি।

লাকি বেগম দিনাজপুর জেলার খানসামা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে এবং নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিহারিপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে জাহিদুল ইসলামের তৃতীয় স্ত্রী।

পুলিশ জানায়, গেল ১৭ জানুয়ারি রাতে গোড়গ্রাম ইউনিয়নের বিহারি পাড়াস্থ নিজ বাড়ি থেকে জাহিদুলের মৃতদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় জাহিদুলের বাবা আব্দুল খালেক বাদী হয়ে নীলফামারী থানায় হত্যা মামলা করেন।

সূত্র জানায়, বাড়ি থেকে পঁচা দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়দের খবরের ভিত্তিতে রাতে তালা ভেঙ্গে ওই বাড়ির ভেতর থেকে বিছানায় লেপ দিয়ে মোড়ানো অবস্থায় জাহিদুলের মৃতদেহ উদ্ধার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ