গর্ভেই মারতে চেয়েছিলেন আমার বাবা!

Print

আমি যখন আমার মায়ের গর্ভে ছিলাম তখন আমার বাবা মাকে জানিয়েছিলেন তিনি মেয়ে চান না। আমাকে মায়ের গর্ভেই মেরে ফেরতে চেয়েছিলেন। যখন আমার জন্ম হয়, বাবা আমাকে হাসপাতারে দেখতেও আসেননি।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে বলিউডের অভিনেত্রী পূজা চোপড়া এমনটাই জানিয়েছেন। তিনি তার জীবনের তিক্ত এই সত্যটি সম্পর্কে আরো জানান, যখন তিনি ২০ দিনের ছিলেন তার বাবা তার মাকে বাড়ি থেকে বের করে দেন। তার বাবা তার মায়ের সামনে একটি শর্ত রেখেছিলেন যে তাকে ছেড়ে দিতে হবে অথবা বাড়ি ছেড়ে চলে যেতে হবে।

আসন্ন চলচিত্র ‘আইয়্যারি’ তে দেখা যাবে পূজা চোপড়াকে।

পূজা জানিয়েছেন, তখন তার বড় বোনের বয়স ছিল ৭ বছর। মা দুই মেয়েকে নিয়ে কলকাতা থেকে বাপের বাড়ি মুম্বাইয়ে চলে আসেন। তার মা কঠোর পরিশ্রম করে তাদেরকে বড় করেছেন। আজ তিনি যেখানে রয়েছেন সব তার মায়ের জন্য সম্ভব হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ