গানে গানে শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন প্রিয়া

Print

‘রূপ কি রানি’ শ্রীদেবীর মৃত্যুর আকস্মিক খবরে স্তব্ধ হয়ে গিয়েছিল ভারতবাসী। এ কিংবদন্তি অভিনেত্রীকে হারানোর শোক থেকে যেন বেরুতেই পারছেন না অনুরাগীরা। যে তালিকাতে রয়েছেন ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়েরও। সুরে সুরেই অভিনেত্রীকে শ্রদ্ধা জানিয়েছেন তিনি।

ফরেনসিক রিপোর্ট হাতে আসার পর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছিল। কীভাবে হোটেলের বাথরুমে বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হল তার, দুবাই পাবলিক প্রসিকিউশনকে তা খতিয়ে দেখার দায়িত্ব দিয়েছিল দুবাই পুলিশ।

স্বামী বনি কাপুরকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। সব জটিলতা কাটিয়ে শেষমেশ তাকে ভারতে আনা হয় মঙ্গলবার রাতে।

‘হাওয়া হাওয়াই’ যে কেবল নিথর দেহে পরিণত হয়েছেন এ কথা মেনে নিতে ইচ্ছে করছে না কারোই। চিরতরে বিদায় জানাতে হবে ভেবেই যেন বুকের ভেতরটা ছ্যাঁত করে উঠছে।

শ্রীদেবীর ভক্ত প্রিয়া ভারিয়ের তাই তার প্রিয় অভিনেত্রীকে শ্রদ্ধা জানালেন এভাবে।

প্রিয়ার চোখের চাহনি রাতারাতি তারকায় পরিণত করেছে তাকে। কিন্তু দক্ষিণী অভিনেত্রী শ্রীদেবীতেই মুগ্ধ। তাই গান গেয়েই শ্রীদেবীকে শ্রদ্ধা জানালেন। তার ফ্যান ক্লাবের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে করণ জোহরের ছবির ‘কভি আলবিদা না কেহনা’ গানটি গাইতে শোনা যাচ্ছে তাকে।

এই গানের মধ্যদিয়েই প্রিয়া যেন বুঝিয়ে দিলেন সিনেমা জগতে কিংবদন্তি শ্রীদেবী চিরকাল একইভাবে রয়ে যাবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ