গৃহকর্মীর শরীর ঝলসে দিলেন গৃহকর্ত্রী

Print

নরসিংদীতে ফুটন্ত গরম পানি ঢেলে মনি আক্তার (১১) নামে এক শিশু গৃহকর্মীর শরীর ঝলসে দেয়ার অভিযোগ ওঠেছে এক ব্যাংক কর্মকর্তার স্ত্রীর বিরুদ্ধে। এতে শিশুটির মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। মুমূর্ষু অবস্থায় শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

বুধবার রাতে রাসেল সরকার নামে এক ব্যক্তি ফেসবুকে বিষয়টি তুলে ধরলে সব মহলে হইচই পড়ে যায়। ভাইরাল হয় ঝলসে যাওয়া শিশুটির ছবি। ঘটনা জানাজানি হলে গাঢাকা দেয় ব্যাংক কর্মকর্তা হাসান সারোয়ার সোহেল ও তার স্ত্রী মাহামুদা ইয়াসমিন নাজমা। পরে বুধবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

এর আগে গত ১৭ই জানুয়ারি রাতে শহরের টাউন হল এলাকায় নরসিংদী জনতা ব্যাংকে কর্মরত হাসান সারোয়ার সোহেলর বাড়িতে এ ঘটনা ঘটে।

ঝলসে যাওয়া মনি আক্তার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার রিকশাচালক আবদুল আজিজের মেয়ে। সে পরিবারের সঙ্গে পৌর শহরের দাশপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 135 বার)


Print
এই পাতার আরও সংবাদ