ছয় ক্যামেরার ফোন আনছে নকিয়া

Print

এই প্রথম বাজারে আসছে ছয় ক্যামেরার ফোন। ফোনটি বাজারে আনছে এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান নকিয়া। মডেল নকিয়া এইট প্রো। ইতোমধ্যে ছয় ক্যামেরা এই ফোনটি অনলাইনে সাড়া ফেলেছে।

ফোনটিতে পাঁচটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফির জন্য আছে এক ক্যামেরা। এটি একটি ফোরজি এলটিই ফোন।

‘গ্যাজেটস এনডিটিভি ডট কম’ এবং ‘নকিয়া পাওয়ার ইউজার’ সূত্রে খবর, নকিয়া ৮ প্রোতে রয়েছে উচ্চমানের ৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সঙ্গে রয়েছে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর।

ওই সূত্রের দাবি, এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল মেমোরি আরও বাড়িয়ে নেওয়া যাবে।

শোনা যাচ্ছে, নিখুঁত ছবি তোলার জন্য এলইডি ফ্ল্যাশের সঙ্গে নোকিয়া ৮ প্রো-এ রয়েছে উচ্চমানের পাঁচটি রোটেটিং রিয়ার ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ফোন ঠিক কবে নাগাদ বাজারে আসবে সে সম্পর্কে কিছু জানা যায়নি। এর দাম সম্পর্কেও ধারণা মেলেনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ