জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করার অপমানে আত্মহত্যা

Print

বাজারে অনেক লোকের সামনে জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে ফিরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ৩৫ বছরের এক ব্যক্তি।

ভারতের মহারাষ্ট্র রাজ্যের দক্ষিণ মুম্বাইয়ের কাফে প্যারেড এলাকায় এমনই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই এলাকার একটি বাজারে গত শুক্রবার রাতে কাসিম শেখ নামে ওই ব্যক্তির ওপর চড়াও হয় চারজন। লোকজনের সামনেই তাকে মারধর করা হয়। এর পর এক হামলাকারী তার জুতোতে থুতু ফেলে কাসিমকে চাটতে বাধ্য করে।

চার হামলাকারীর কবল থেকে নিজেকে মুক্ত করে বাড়ি ফিরে যান কাসিম। এর পর শনিবার সকালে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন কাসিম।

পুলিশ কাসিমের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। সেই নোটে আত্মহত্যার জন্য পুলিশ ইসমাইল শেখ (৪৭), আকবর শেখ (৩৫), আফজল কুরেশি (৪৪) ও কারিয়া পাভসে (৪৫) নামে চারজনের কথা উল্লেখ করে গেছেন। পরে সুইসাইড নোটের ভিত্তিতে ওই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 141 বার)


Print
এই পাতার আরও সংবাদ