জয়ে হ্যাটট্রিক চায় আওয়ামী লীগ

Print

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগ ক্ষমতার পূর্ণ মেয়াদ পর্যন্ত চায় আওয়ামী লীগ। কারণ, সময়ের সঙ্গে সঙ্গে মানুষও খালেদা জিয়ার দুর্নীতির বিষয়টি বিশ্বাস করতে শুরু করবে। এই প্রথম কোনো প্রধানমন্ত্রী দুর্নীতির দায়ে কারান্তরীণ হয়েছে, বিষয়টি মানুষ এখনো বিশ্বাস করতে পারছে না বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারাও। সে কারণে আদালতের রায় অনুযায়ী, পাঁচ বছর কারাভোগ করলে সেটা আওয়ামী লীগের জন্য যেমন ভালো, তেমনি দৃষ্টান্তও হয়ে থাকবে বলে মনে করছেন তারা।

তারা মনে করেন, খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিএনপির দুর্নীতি বেশি বেশি প্রচার করে মানুষের মধ্যে নেতিবাচক ধারণা সৃষ্টি করতে পারলে আওয়ামী লীগেরই লাভ। গতবারের মতো খালেদাহীন নির্বাচনের মধ্য দিয়ে আগামী নির্বাচনে হ্যাটট্রিক জয়ের স্বাদ নিতে পারবে দলটি।

আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে আলাপকালে এমন বক্তব্যই বেরিয়ে এসেছে। দলটির নেতারা জানিয়েছেন, বাংলাদেশে অনেক কিছুই নতুন হচ্ছে। এতদিন অপরাধ করলে সাজা হয় না, এমন সংস্কৃতি চালু ছিল। সেটার ব্যত্যয় হওয়ায় মানুষের মধ্যে কিছুটা সন্দেহ রয়েছে। তবে এরকম ঘটনা এখন থেকে নিয়মিত হবে। অপরাধ করে কেউ পার পাবে না। সে যে পর্যায়ের কিংবা যত ছোট অপরাধই হোক শাস্তি তাকে পেতেই হবে। আওয়ামী লীগ এই ধারা চালু করে দিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 190 বার)


Print
এই পাতার আরও সংবাদ