ঝগড়া মিটিয়ে একসঙ্গে অনশনে তাঁরা

Print

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল বুধবার জেলা বিএনপির বিবদমান দুটি পক্ষ একসঙ্গে বসে দলীয় কার্যালয়ে অনশন করেছে। গতকাল সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নগরের কান্দিরপাড় ভিক্টোরিয়া কলেজ সড়কের দলীয় কার্যালয়ে ওই কর্মসূচি পালিত হয়। এ সময় দলীয় কার্যালয়ের বাইরে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

পরে বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি রাবেয়া চৌধুরী বিকেলে দলীয় কার্যালয়ে গিয়ে নেতা-কর্মীদের অনশন ভঙ্গ করান। অনশন কর্মসূচিতে দুপক্ষের শত শত নেতা-কর্মী অংশ নেন।

দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি ও সহযোগী সংগঠনের পদ-পদবি নিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হকের সঙ্গে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আমিন উর রশিদের দীর্ঘদিন থেকেই কোন্দল রয়েছে। ওই কোন্দল কখনো মিটে যায়, আবার কখনো চাঙা হয়। কয়েক মাস ধরে দুপক্ষের নেতাদের মধ্যে কুমিল্লা মহানগর ছাত্রদল, মহিলা দল ও স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে দূরত্ব বাড়ে। দুপক্ষ নিজেদের কর্মীদের কমিটিতে রাখার জন্য কেন্দ্রে আলাদা নামের তালিকা দেয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 246 বার)


Print
এই পাতার আরও সংবাদ