ডাক্তার সেজে শিশু চুরি করতে গিয়ে ধরা

Print

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিশু চুরির এক সপ্তাহের মধ্যেই আরও একটি চেষ্টা হয়েছিল। তবে হাসপাতাল কর্মীদের সতর্ক অবস্থানে ধরা পড়ে যায় দুইজন। এরা চিকিৎসকের বেশে হাসপাতালে গিয়ে শিশু চুরির চেষ্টা করেছিল।

যে দুই জন আটক হয়েছে তাদের বেশভূষা চিকিৎসকদের মতই, কিন্তু আচরণে খটকা লাগায় সন্দেহ হয় হাসপাতালের কর্মীদের। আর এতেই ধরা পড়ে তারা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এই দুইজনকে আটকের ঘটনার একটি ভিডিও ছড়িয়েছে ইউটিউবে। এতে দেখা যায়, একজন নারী এবং একজন পুরুষকে আটক করে পুলিশের গাড়িতে তোলা হচ্ছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রবিবার বিকালে সাড়ে পাঁচটার দিকে ৩৩ নম্বর গাইনি ও প্রসূতি ওয়ার্ড থেকে ফারজানা আকতার মনি ও মো. রাজ নামে দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরা ডাক্তার সেজে শিশু চুরি করতে যাওয়ার কথা স্বীকারও করেছেন।

আটক মো. রাজ চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুর কলেজ এলাকার বাসিন্দা। আর ফারজানা আকতার বরিশাল জেলার বাকেরগঞ্জ এলাকার বাসিন্দা।

দেশের বিভিন্ন হাসপাতাল থেকে প্রায়ই শিশু চুরির খবর আসে। বেশিরভাগ ক্ষেত্রেই শিশুগুলোকে আর উদ্ধার করা সম্ভব হয় না। তবে কালেভদ্রে দুই একজন আটকও হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, ‘দুইজনেই স্বীকার করেছে, তারা চুরি করতে এখানে এসেছে। পরে তাদের পাঁচলাইশ থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ