ঢাকা জেলা বিএনপি এর পক্ষ থেকে স্মারক লিপি প্রদান

Print
আজ ১৮ই ফেব্রুয়ারী রবিবার সকালে ঢাকা জেলা বিএনপির পক্ষ থেকে ডিসির কার্যালয়ে স্মারক লিপি প্রদান করা হয়।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দেয়া হয় ।ঢাকার বকশিবাজারে সরকারি আলিয়া মাদ্রাসার মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালত এ রায় দেন।

পাঁচ বছরের সাজা পেয়ে বর্তমানে কারাগারে অবস্থান করা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে ঢাকা জেলা প্রশাসকের কাছে আজ স্মারকলিপি দিয়েছে ঢাকা জেলা বিএনপি।  ঢাকা জেলা প্রশাসক মো. সালাহ উদ্দিন স্মারকলিপি গ্রহণ করেন। কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জেলা বিএনপির পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার জিয়াউর রহমান, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরাণীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায়, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পল, রাশেদুল হাসান রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, ঢাকা জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, ঢাকা জেলা ছাত্রদলের সভাপতি হাজী মাসুম, ঢাকা জেলা যুবদলের আহ্বায়ক ভিপি নাজিম, যুগ্ম আহ্বায়ক ওয়ালিদ খান,কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোঃ মোসাদ্দেদ আলি বাবু, মহিলাদলের আহ্বায়ক সাবিনা ইয়াসমিন সহ এ সময় বিপুল সংখ্যক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 118 বার)


Print
এই পাতার আরও সংবাদ