ঢাবির বাসে খালেদা জিয়ার নাম মুছে দিল ছাত্রলীগ!

Print

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের যাতায়াতের জন্য উপহার দেয়া একটি বাসে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাম মুছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ওই বাসটি রাজধানী ঢাকাসহ তার আশেপাশের এলাকায় যাতায়াতের জন্য দেয়া হয়।

জানা গেছে, মঙ্গলবার ঢাবি ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী ঢাবির বেশ কয়েকটি বাস থেকে খালেদা জিয়ার নাম মুছে ফেলেছেন। দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

ঢাবি শাখা ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধ সম্পাদক মাসুদ আল ইসলাম বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎকারী। তিনি আদালত স্বীকৃত দুর্নীতিবাজ। তার মতো একজন ঘৃণ্য ব্যক্তির নাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো পবিত্র ক্যাম্পাসে থাকতে পারে না। তাই আমরা তার নাম বাস থেকে মুছে ফেলেছি।

নাম মুছে ফেলার সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক রানা হামিদ, উপদপ্তর সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন, উপপ্রচার সম্পাদক খন্দকার রবিউল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক সরদার আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান উজ্জ্বল, স্যার এ এফ রহমান হল ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রাজশাহী কলেজের একটি বাসেও খালেদা জিয়ার নাম মুছে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এদিকে ঢাবির বাস থেকে খালেদা জিয়ার নাম মুছে দেয়া নিয়ে ফেইসবুকে সমালোচনার ঝড় উঠেছে। নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনেকে কমেন্ট করছেন এটা বাড়াবাড়ি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 149 বার)


Print
এই পাতার আরও সংবাদ