তাসকিনের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ!

Print

গত বছর দক্ষিণ আফ্রিকা সিরিজের পর দেশে ফিরে তড়িঘড়ি করে বিয়ের পিঁড়িতে বসেন স্পিডস্টার তাসকিন আহমেদ। তখন এই বিয়ে নিয়ে হয়েছে অনেক আলোচনা সমালোচনা। সে সময় বাংলা ইনসাইডারে `প্রেমের পরিণতি, চাপের বিয়ে` শিরোনামে একটি খবরও প্রকাশিত হয়েছিল। এবার তাসকিনের বিরুদ্ধে উঠেছে তাঁর স্ত্রী দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমাকে মারধোরের অভিযোগ।

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে মারধোরের বিষয়টি আগে ততোটা প্রবল না হলেও ইদানীং মাঝে মাঝেই ঘটছে এমন ঘটনা। চাপের বিয়ের যে গুঞ্জন রয়েছে তারই প্রতিফলনকি এখন দেখা যাচ্ছে? অপ্রত্যাশিত ভাবে হওয়া সেই বিয়েই কি বর্তমান সম্পর্কের দেয়ালে চির ধরাচ্ছে?

এর আগেও ক্রিকেটারদের বিরুদ্ধে এরকম অভিযোগ উঠেছে অনেক। আরাফাত সানিকে তো আদালত পর্যন্ত যেতে হয়েছে। শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ওঠে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ। রুবেল হোসেনের কাহিনী নিয়ে চলচিত্রই বানানো যায়। আর কয়েকদিন আগে দর্শক পেটালেন সাব্বির রহমান। ক্রিকেটারদের এমন আচরণের পর প্রশ্ন আসতে পারে তাহলে কি তারকা খ্যাতি বেপরোয়া করে দিচ্ছে ক্রিকেটারদের?

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 142 বার)


Print
এই পাতার আরও সংবাদ