তাহসানকে মাত্র একদিন পেয়েছেন শ্রাবন্তী

Print

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ ছবিতে কলকাতার নায়িকা শ্রাবন্তী অভিনয় করলেন তাহসান খান ও তাসকিন রহমানের সাথে।

একেবারে মিডিয়াকে এড়িয়ে ঢাকায় কয়েকদিন ধরে ‘যদি একদিন’-এর শুটিং করলেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, রবিবার রাতে নাকি শ্রাবন্তী কলকাতা ফিরে গেছেন।

আগামী মার্চে আবার শুরু হবে ‘যদি একদিন’ এর শুটিং। তখন আবার ঢাকায় আসবেন শ্রাবন্তী। ওই লটেই শেষ হবে তাহসান-শ্রাবন্তী জুটির প্রথম ছবি শুটিং।

এদিকে সহশিল্পী হিসেবে তাহসানের সাথে এখনো শ্রাবন্তী বেশি সময় শুটিং করতে পারেননি। তিনি বলেন, তাহসানের সঙ্গে আমার শুধু একদিনই শুটিং হয়েছে। আমরা অনেক সিক্যুয়েন্সের কাজ করেছি। একজন ভালো অভিনেতা। কাজের প্রতি তার ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। ভীষণ দায়িত্বশীল মানুষ।

যদি একদিন এককভাবে প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট।

নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান। চলতি বছর, ভালো দিনক্ষণ উপলক্ষে ছবিটি মুক্তির কথা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 183 বার)


Print
এই পাতার আরও সংবাদ