দল থেকে বাদ পড়ায় পাকিস্তানি ক্রিকেটারের আত্মহত্যা

Print

ইনজুরির কারণে দল থেকে বাদ পড়ায় মোহাম্মদ জারিয়াব নামে পাকিস্তানের করাচির অনূর্ধ্ব-১৯ দলের এক ক্রিকেটার আত্মহত্যা করেছেন। জারিয়াব পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান আমির হানিফের বড় ছেলে।

হানিফ জানিয়েছেন, গত মাসে জারিয়াব করাচির হয়ে একটি অনূর্ধ্ব-১৯ টুর্নামেন্ট খেলতে লাহোর যায়। কিন্তু ইনজুরির কারণে তাকে পাঠিয়ে দেয়া হয়। আর দল থেকে বাদ পড়ায় তার ছেলে খুবই হতাশ হয়ে পড়েছিল। জারিয়াব মনে করতেন, তার ইনজুরি এতটা গুরুতর ছিল না যে দল থেকে বাদ দেয়ার মতো। এ কারণে সে খুবই মুষড়ে পড়ে। এবং সোমবার গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

হানিফ জানিয়েছেন, তার ছেলে মনে করত তার ওপর অন্যায় করা হয়েছে। সেকারণে সে আত্মহত্যা করেছে। পাকিস্তানের হয়ে ৫টি আন্তর্জাতিক ওয়ানডে খেলা হানিফ সংবাদ মাধ্যম দি এক্সপ্রেস ট্রিবিউনকে বলেছেন, ‘আমার ছেলে যা করেছে, বা যে পরিস্থিতির মুখে পড়েছে, আমি আশা করি অন্য কোন ক্রিকেটারকে যেন এ পরিস্থিতির মুখে পড়তে না হয়।’

এ সময় তিনি অভিযোগ করে বলেছেন, অনূর্ধ্ব-১৯ পর্যায়ে খেলোয়াড়দের ওপর খুব বেশি চাপ সৃষ্টি করা হয়। আর এ চাপ নিতে না পারায় তার ছেলে হতাশ হয়ে পড়ে ও সবকিছু ছেড়ে আত্মহত্যার পথ বেছে নেয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ