দায়টা বোলারদেরই দিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ

Print

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগের ম্যাচে ১৯৩ রানের বড় সংগ্রহই করেছিল বাংলাদেশ। টি-টুয়েন্টিতে নিজেদের সর্বোচ্চ দলীয় সংগ্রহের পরও হেরেছিল বোলারদের ব্যর্থতায়। সিলেটে আন্তর্জাতিক স্টেডিয়ামে ভিন্ন কিছুরই আশায় নেমেছিল টাইগাররা। প্রত্যাশা ছিল বোলাররা এবার কিছু করে দেখাবেন। কিন্তু তাতো হয়নি। উল্টো তাদের পাল্লা দিয়ে এ ম্যাচে ব্যাটসম্যানরাও বর্ণহীন। তারপরও অধিনায়ক মাহমুদউল্লাহর কাঠগড়ায় সেই বোলাররাই। ১৮০ রানের মধ্যে লঙ্কানদের আটকাতে পারলে ফলাফল হয়তো ভিন্ন হতে পারতো বলে মনে করেন অধিনায়ক।

রোববার টস জিতেছিল বাংলাদেশই। বোলারদের কথা বিবেচনা করে আগে বোলিং নিয়েছিলেন অধিনায়ক। দ্বিতীয় অর্ধে শিশিরের প্রকোপটা বেশি থাকে এই মাঠে। কিন্তু লাভ হলো কই? ব্যাটিং স্বর্গে টাইগার বোলারদের রীতিমতো গলির বোলারদের পেটালেন লঙ্কান ব্যাটসম্যানরা। শুরু থেকেই টাইগার বোলারদের কোণঠাসা করে রাখে দলটি। ফলে ২১১ রানের বিশাল লক্ষ্যই ছুঁড়ে দিয়েছিল সফরকারীরা। রেকর্ড গড়েই তাই জিততে হতো বাংলাদেশের। কারণ এ সংস্করণে টাইগারদের সর্বোচ্চ সংগ্রহই যে ১৯৩ রান। কিন্তু বাংলাদেশ যখন ব্যাটিংয়ে নামে তখন সেই ব্যাটিং স্বর্গ যেন পরিণত বোলিং উইকেটে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ