দীপার কারণেই ছবির নাম ‘ভাইজান এলো রে’

Print

ছোট পর্দার জনপ্রিয় ও গুণী অভিনেত্রী দীপা খন্দকার। এর আগেও চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। চরিত্র পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিয়েছেন প্রতিবার। অপেক্ষা করছিলেন ভালো কিছুর জন্য। এবার অপেক্ষার পালা শেষ হলো।

যৌথ প্রযোজনার ছবি জয়দেব মুখার্জির ‘ভাইজান এলো রে’তে দেখা যাবে এই দীপা খন্দকারকে। ছবিতে দীপার ভাইজান শাকিব খান।

দীপা বলেন, ‘আমি গল্প শুনেছি। ছবিতে মোট তিনটি নারী চরিত্র, অন্য দুটি করবেন পশ্চিমবঙ্গের শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আমার দৃষ্টিকোণ থেকেই ছবির নামকরণ করা হয়েছে।

দীপার বিপরীতে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায়। ৩ মার্চ ভারতে ছবির শুটিং শুরু হবে। এখন থেকেই শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন দীপা। ছবিতে দীপা খন্দকারের স্বামী অভিনেতা শাহেদ আলীও অভিনয় করবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ