দুই মিনিটের মাথায় গুলি

Print

রাজধানীর মেরুল বাড্ডার কাঁচাবাজারের মাছের আড়তে এক ব্যক্তিকে গুলি করে হত্যার ঘটনায় চারজন অংশ নেয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। টয়লেটে যাওয়ার কথা বলে দুর্বৃত্তরা আড়তের ভেতরে ঢোকে এবং দুই মিনিটের মধ্যে গুলির আওয়াজ পাওয়া যায়। গুলিবিদ্ধ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান।

১৭ ফেব্রুয়ারি শনিবার বেলা পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আশপাশের লোকজন ধাওয়া করলে গুলি করতে করতে পালাতে গিয়ে একজন ধরা পড়ে ও গণধোলাইয়ের শিকার হয়। অন্য তিনজন পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম বাদশা এবং আটক ব্যক্তির নাম নূর ইসলাম নূরী।

ঘটনা সম্পর্কে মেরুল কাঁচাবাজার দোকান মালিক সমিতির সভাপতি মীর ফখরুল আলম  বলেন, ‘মাছের আড়তের সমস্ত কাজ মোটামুটি বেলা ১২টার মধ্যেই শেষ হয়ে যায়। এরপর মাছ ব্যবসায়ীরা নিজের বাসায় চলে যায়। কোনো কোনো শ্রমিকরা আবার আড়তের ভেতরের বাঁশের টঙের উপরে ঘুমায়। ভরদুপুরে তাই আড়ত কিছুটা ফাঁকাই থাকে। আজও সে রকমই ছিল। বেলা পৌনে একটার দিকে চারজন লোক মাছের আড়তের ভেতরে ঢুকে যায়। এ সময় মাছের আড়তে কাজ করা কালিব নামের একজন তাদের কাছে জানতে চায় কোথায় যাবেন। তারা তখন বলে আমরা টয়লেটে যাব। আড়তের ভেতরে একটি পাবলিক টয়লেট আছে সেটা বাইরের মানুষও ব্যবহার করে। তাদেরকে বাধা দেওয়া হয় নাই। কিন্তু তারা টয়লেটের গেটে যাবার ২/৩ মিনিটের মধ্যেই একটি গুলির শব্দ হয়। তখন কালিব দেখতে পায় একজনকে গুলি করা হচ্ছে। এরপর সে জোরে চিৎকার দেয়। তার চিৎকার শুনেই হেলালসহ আড়তের আরও কয়েকজনের ঘুম ভেঙে যায়। এরপর আরও দুইটি গুলির শব্দ হয়। গুলি করে তারা পালিয়ে যাবার সময় কালিব ও হেলাল তাদের ধাওয়া করে। এ সময় মেইন রাস্তায় থাকা অনান্য লোকজনরা মিলে পিস্তলসহ একজনকে রামপুরা ব্রিজের কাছে থেকে আটক করে। এ সময় সেখানে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের সদস্যরাও সহযোগিতা করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 160 বার)


Print
এই পাতার আরও সংবাদ