দ্বিতীয় টি-টুয়েন্টিতে বাংলাদেশের দল অপরিবর্তিত

Print

আগেই জানা গিয়েছিল, টি-টুয়েন্টির নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজে ফিরছেন না। আর চোটের কারণে প্রথম টি-টুয়েন্টি ম্যাচে শেষপর্যন্ত খেলননি তামিম ইকবাল। তবে কোন পরিবর্তন না এনেই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববার সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টুয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই সিরিজের দলে বাংলাদেশ দল ছয় নতুন মুখ দেখেছে। যাদের মধ্যে চারজনেরই অভিষেক হয়েছে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে, সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচে। সে ম্যাচে ত্রিদেশীয় ও টেস্ট সিরিজে বাদ পড়া ওপেনার সৌম্য সরকার ও মুশফিকুর রহীমের ফিফটিতে নিজেদের সর্বোচ্চ ১৯৩ রান সংগ্রহ করে টাইগাররা। তবে বোলারদের ব্যর্থতায় ৬ উইকেটে তারা শ্রীলঙ্কার কাছে হেরেছে ম্যাচটি।

ত্রিদেশীয় ও টেস্ট সিরিজে শ্রীলঙ্কার কাছে হারের পর টি-টুয়েন্টি সিরিজেও হারের সামনে দাঁড়িয়ে আছে বাংলাদেশ। সিরিজ হার এড়াতে সিলেতে শেষ ম্যাচে জিততেই হবে টাইগারদের।

দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচের দল :

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ