নারীর সঙ্গে এ কেমন বর্বরতা

Print

ময়মনসিংহের গৌরীপুরে স্বামীর সঙ্গে পরকীয়া সন্দেহে এক নারীর শরীরের বিভিন্ন অংশ কেটে মরিচের গুড়া লাগানো হয়েছে। পরে মুখে চুনকালি মেখে এবং গলায় জুতা বেঁধে প্রকাশ্যে নির্যাতনের করার অভিযোগ উঠেছে।

শনিবার নির্যাতনের শিকার ওই গৃহবধূকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত নির্যাতনকারী নারী নাছিমা আক্তার ও তার মা হাবিলা খাতুনকে রোববার গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এদিকে ফেসবুকে নির্যাতনের ও ভিডিওচিত্র প্রকাশের পর এলাকাবাসী ও বিভিন্ন মহলে নিন্দার ঝড় বইছে। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।

নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, এ ঘটনা মধ্যযুগীয় বর্বতাকেও হার মানিয়েছে।

এলাকাবাসী জানায়, পৌর শহরের ইসলামাবাদের সোলায়মান মিয়ার স্ত্রী সেলিনা বেগম গৃহপরিচালিকার কাজ করেন।

একই এলাকার শহীদ মিয়ার স্ত্রী নাছিমা আক্তার ওরফে টুক্কুনির অভিযোগ, তার স্বামীর সঙ্গে সেলিনার পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ অভিযোগ এনে শুক্রবার সেলিনার বাড়িতে গিয়ে নাছিমা আক্তার হুমকিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এ ঘটনার প্রেক্ষিতে বিচার চেয়ে শহীদকে ঘটনাটি জানান সেলিনা। এতে নাছিমা আরো ক্ষিপ্ত হয়ে শনিবার এক বাসা থেকে ধরে এনে নির্যাতন চালায়। নাছিমার সঙ্গে তাল মিলিয়ে নির্যাতন অংশ নেয় নাছিমার মা হাবিলা খাতুন ও বোন স্মৃতি আক্তার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 112 বার)


Print
এই পাতার আরও সংবাদ