নৌকায় ভোট চাইলেন বিএনপি’র সহ-সভাপতি!

Print

মন্ত্রীর ভালোবাসা পেতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন লালমনিরহাটের আদিতমারী উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আইয়ুব আলী। বুধবার সন্ধ্যায় ভোট চান বিএনপি’র এ নেতা।

আদিতমারী উপজেলা প্রশাসন আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আগামী নির্বাচনে নৌকায় ভোট চান বিএনপির নেতা মো. আইয়ুব আলী।

বক্তব্যে তিনি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ভূয়সী প্রশংসা করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও যদি তাকে জয় লাভ করাতে পারি, তাহলে তাকে আমরা পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে পাবো।

তার এমন বক্তব্যে জেলা শহরের বিএনপি নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

এ ব্যাপারে লালমনিরহাট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, এরকম একটা কথা শুনেছি। বিষয়টি নিয়ে জেলার সিনিয়র নেতাদের সাথে কথা বলবো। তদন্তে প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল হক বলেন, বিএনপি নেতা আইয়ুব আলী যা বলেছেন, এটা ষোল কোটি মানুষের বক্তব্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 146 বার)


Print
এই পাতার আরও সংবাদ