পিএসএলে পুরনো ছন্দে মোস্তাফিজ

Print

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দারুণ বোলিং করছেন মোস্তাফিজুর রহমান। স্লোয়ার, কাটার, সুইংয়ে ব্যতিব্যস্ত রাখছেন প্রতিপক্ষের ব্যাটসম্যানদের। নিজের তৃতীয় ম্যাচেও দারুণ ছন্দে দেখা গেল তাকে। এ যেন পুরনো ছন্দের দ্য ফিজ।

এদিকে বিপরীত চিত্র মোস্তাফিজের দল লাহোর কালান্দার্সের। তিনি আঁটসাঁট বোলিং করে চললেও টুর্নামেন্টে হেরেই চলেছে দলটি। এবার করাচি কিংসের কাছে ২৭ রানে হেরে গেছে তারা।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে করাচি কিংস। রবি বোপারার ৫০ ও কলিন ইনগ্রামের ২৮ রানে ১৫৯ রানের লড়াকু পুঁজি পায় দলটি। জবাবে ১৩২ রানে গুটিয়ে যায় লাহোর কালান্দার্স। দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন ব্রেন্ডন ম্যাককালাম।

করাচির ব্যাটিং ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন মোস্তাফিজ। এসেই বাজিমাত করেন তিনি। প্রথম বলেই ফিরিয়ে দেন পাকিস্তানের ব্যাটিং সেনসেশন বাবর আজমকে। ফিজের ফুল লেংথ বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে ফেরেন তিনি।

ওই ওভারটি মেডেন নেন মোস্তাফিজ। পিএসএলে এটিই তার প্রথম মেডেন ওভার। পরের ৩ ওভারে আর উইকেট পাননি তিনি। খুব বেশি রানও দেননি। ৪ ওভারে ডট খেলিয়েছেন ১৩টি। দিয়েছেন মাত্র ২২ রান।

এর আগে প্রথম ম্যাচে সমানসংখ্যক রান দিয়ে ২ উইকেট নেন কাটার মাস্টার। পরের ম্যাচে ২ ওভারে ১০ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 247 বার)


Print
এই পাতার আরও সংবাদ