পূর্ণিমার অতিথি অপু বিশ্বাস

Print

পূর্ণিমা ও অপু বিশ্বাস ঢাকাই সিনেমার দু’জন জনপ্রিয় এবং সফল অভিনেত্রী। দীর্ঘ সময় ধরে তারা রূপালি পর্দায় কাজ করছেন। তবে অপু বিশ্বাস এখনও নিয়মিত অভিনয় করলেও বেশ কয়েক বছর ধরেই পূর্ণিমাকে বড় পর্দায় দেখা যায় না। কালেভদ্রে অভিনয় করেন নাটকে। মাঝে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করে ব্যাপক আলোচিত হন তিনি।

পূর্ণিমার উপস্থাপনার সেই আবেশ পাওয়া যাবে আবারও। সম্প্রতি তিনি একটি টিভি অনুষ্ঠান সঞ্চালনা শুরু করেছেন। নাম ‘এবং পূর্ণিমা’। আর সেখানে অতিথি হয়ে এসেছেন অপু বিশ্বাস।

রোববার আরটিভির জন্য নির্মিত এই অনুষ্ঠানটির চিত্রায়ন হয়। সেখানে পূর্ণিমার সঙ্গে অভিনয় জীবন এবং ব্যক্তি জীবনের নানা কথা বিনিময় করেছেন অপু বিশ্বাস।

‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি গ্রন্থনা করছেন অনিন্দ্য মামুন ও প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। শিগগিরই অপু বিশ্বাসের অংশ নেয়া পর্বটি প্রচারিত হবে আরটিভির পর্দায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ