প্রথমবার মৌসুমী-বুবলি

Print

মৌসুমী ও শবনম বুবলি। দুজনেই ঢালিউডের নায়িকা। প্রথমজনের ঝুলিতে আছে দেড় শতাধিক সিনেমা, অন্যদিকে বুবলির মুক্তি পেয়েছে চারটি সিনেমা। এবার তাদের দেখা মিলবে একই ফ্রেমে।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ শিরোনামের সিনেমায় অভিনয় করছেন মৌসুমী ও শবনম বুবলি। তাদের বিপরীতে আছেন যথাক্রমে ওমর সানী ও শাকিব খান। সিনেমাটি পরিচালনা করছেন উত্তম আকাশ। প্রযোজনা করছে খান ফিল্ম প্রডাকশনস।

সম্প্রতি শুরু হয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র শেষ দিকের শুটিং। সেখানে এক ফ্রেমে পাওয়া গেল দুই নায়িকাকে।

দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। গেল বছরের অক্টোবর মাসে এই ছবির শুটিং শুরু হয়। সব কিছু পরিকল্পনা মতো চললে সিনেমাটি মুক্তি পাবে ২৩ মার্চ।

সম্প্রতি অস্ট্রেলিয়ায় ‘সুপারহিরো’ সিনেমার শুটিং পর্ব শেষে দেশে ফিরেছেন বুবলি। এরপরই যোগ দিলেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র ইউনিটে।

এদিকে শুক্রবার মুক্তি পেয়েছে ‘আমি নেতা হবো’। উত্তম আকাশের পরিচালনায় এ সিনেমায় ওমর সানীর বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। ছিলেন শাকিব ও বিদ্যা সিনহা মিম।

এছাড়া মৌসুমীর হাতে রয়েছে নোলক, প্রেমের বাঁধনসহ বেশ কিছু সিনেমা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 148 বার)


Print
এই পাতার আরও সংবাদ