প্রধানমন্ত্রী বিকালে সংবাদ সম্মেলনে আসছেন

Print

আড়াই মাসের ব্যবধানে আবার সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি বাসভবন গণভবনে সোমবার বিকাল সাড়ে চারটায় এই সংবাদ সম্মেলন হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্যরা।

প্রধানমন্ত্রীর ইতালি সফর নিয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিম।

ইতালি ও ভ্যাটিকান সিটিতে চার দিনের সফর শেষে শনিবার রাতে ঢাকায় ফেরেন শেখ হাসিনা। বরাবর তিনি বিদেশ সফর থেকে এসে দেশে সংবাদ সম্মেলন করেন।

বিদেশ থেকে ফিরে তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিদেশ সফরের বিষয়ে বক্তব্য থাকে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই প্রশ্নোত্তর পর্বে গুরুত্ব পায় রাজনৈতিক ও সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে।

সবশেষ গত ৭ ডিসেম্বর কম্বোডিয়া সফর শেষে গণভবনে সংবাদ সম্মেলন করেছিলেন প্রধানমন্ত্রী। সেদিনও সংবাদ সম্মেলনে আগামী জাতীয় নির্বাচন নিয়ে সরকারের অবস্থান আর বিশেষ করে সৌদি আরবে খালেদা জিয়া পরিবারের কথিত বিপুল সম্পদ নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী।

এবারও সংবাদ সম্মেলনে দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা, রায়ের অনুলিপি পেতে বিলম্বের বিষয়টি উঠে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী কারাগারে যাওয়ার দিন প্রধানমন্ত্রী বরিশালের জনসভায় ‘লজ্জা থাকলে আর দেশের টাকা লুট করবে না’ বলে মন্তব্য করেন। তবে ১৩ ফেব্রুয়ারি ইতালিতে আওয়ামী লীগের সংবর্ধনায় প্রথমবারের মতো এই রায় নিয়ে বিস্তারিত বক্তব্য দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ