প্রশ্ন ফাঁস ঠেকাতে ইন্টারনেটে ধীরগতি

Print

প্রশ্নফাঁস ঠেকাতে এসএসসি পরীক্ষার দিন সকাল আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত ইন্টারনেটে ধীরগতি রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা-বিটিআরসি।

এদিকে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ১৪ জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। নগরীর বিভিন্ন এলাকায় শনিবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জব্দ করা হয়েছে একটি ল্যাপটপ, ২৩টি মোবাইল ফোন ও ২ লাখ টাকা। গোয়েন্দা পুলিশ জানায়, ভুয়া পরিচয়ে ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে গ্রুপ পরিচালনা করছিল চক্রটি। এসব গ্রুপে ৫০০ থেকে ২ হাজার টাকায় এসএসসি পরীক্ষার প্রশ্ন দেয়ার প্রতিশ্রুতি দেয়া হতো। তবে এসব প্রশ্ন ভুয়া বলে দাবি পুলিশের। এছাড়া এসএসসির প্রশ্ন ফাঁসের অভিযোগে তিন জেলা থেকে ১৮ জনকে আটক করেছে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 202 বার)


Print
এই পাতার আরও সংবাদ