ফ্লোরিডার স্কুলে ঢুকে পড়া বন্দুকধারী আটক, নিহত একাধিক

Print

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের পার্কল্যান্ডের স্কুলে ঢুকে পড়া বন্দুকধারীকে আটক করেছে পুলিশ। এক ঘণ্টারও বেশি সময় ধরে গোলাগুলির পর তাকে আটক করা হয়। ওই অঞ্চলের শেরিফ অফিসের পক্ষ থেকে একাধিক মৃত্যুর কথা জানিয়ে ১৪ জনকে হাসপাতালে পাঠানোর তথ্য জানানো হয়েছে। আর স্কুলটির সুপারিন্টেড জানিয়েছেন, সেখানে সর্বনাশ ঘটে গেছে।

পুলিশ প্রহরায় বের করে আনা হচ্ছে স্কুলের শিক্ষার্থীদের।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসিকে স্কুলটির সুপারিন্টেড বলেছেন, আমাদের ধারণা ঘটনায় দায়ী ব্যক্তি স্কুলটির সাবেক ছাত্র। তাকে আটক করেছে পুলিশ।

ব্রোওয়ার্ড অঞ্চলের শেরিফ স্কট ইসরায়েল ওই ঘটনায় জড়িত বন্দুকধারীকে আটকের তথ্য নিশ্চিত করে এখন পর্যন্ত ১৪ জনকে হাসপাতালে পাঠানোর তথ্য জানিয়েছেন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএনকে তিনি বলেন এই ঘটনায় একাধিক মানুষের প্রাণহানি ঘটেছে। তবে কোনও সংখ্যা নিশ্চিত করেননি তিনি।

ফ্লোরিডার সিনেটর বিল নেলসন স্কুলের সুপারিন্টেড ও এফবিআই প্রতিনিধির মধ্যে আলাপের বরাত দিয়ে ফক্স নিউজকে বলেছেন এই ঘটনায় অনেকেই মারা গেছেন।

সিএনএন’র খবরে ২০ ব্যক্তি আহত হওয়ার কথা বলা হয়েছে। তবে তাদের কেউ কেউ স্কুল ভবনটি খালি করার সময়ে আহত হয়েছে বলে জানানো হয়েছে। স্কুল ভবনের বাইরে কয়েকজন আহতকে চিকিৎসা দেওয়া হয়েছে বলে ফক্স নিউজ জানিয়েছে।

হতাহতদের পরিবারের প্রতি শোক জানিয়ে টুইট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউসের ডেপুটি প্রেস সেক্রেটারি লিন্ডসে ওয়াল্টার জানিয়েছেন, ঘটনা সম্পর্কে প্রেসিডেন্টকে জানানো হয়েছে। এছাড়া ঘটনাটি পর্যবেক্ষণ করছে হোয়াইট হাউস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ