বিএনপিতে নতুন আরেকজন জ্যোতিষের আবির্ভাব ঘটেছে

Print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বলে দেশে গণতন্ত্র নেই। যদি গণতন্ত্রের স্বাধীনতা না থাকতো, মিডিয়ার স্বাধীনতা না থাকতো, তাহলে কী হতো? তাদের ভাবতে হবে। তারা আজ মিডিয়ায় এসে আদালতের বিচারককে প্রতারক বলছে! রিজভী, আপনি যতো কথা বলবেন বিএনপির ভোট ততো কমবে।

৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশ সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কিছুদিন আগে ফখরুল সাহেব বলেছিলেন, নির্বাচন হলে আওয়ামী লীগ এ কয়টা আসন পাবে। তিনি জ্যোতিষ বনে গেছেন। এখন আবার নতুন করে বিএনপিতে আরেকজন জ্যোতিষের আবির্ভাব ঘটেছে। এই পলিটিকাল লায়ার (মওদুদ) এখন আদালত নিয়ে ভবিষ্যৎ বাণী করতে শুরু করছেন।

বিএনপির বিরুদ্ধে জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতার অভিযোগ এনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অতীতে জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা দিয়ে এসেছে যে দল, তারা এখন আদালতের বিরূদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছে। বিএনপির বর্তমান রাজনৈতিক কৌশলে আশান্বিত হওয়ার কিছু নেই। অশান্তির ক্ষেত্র সৃষ্টি করতে শান্তিপূর্ণ আন্দোলনের কৌশল নিয়েছে তারা।

তিনি বলেন, বিএনপির মদদে গড়ে ওঠা মৌলবাদী শক্তি এখনও শেষ হয়ে যায়নি। তারা আন্ডারগ্রাউণ্ডে আছে। তলে তলে আরও ভয়াবহ আক্রমণের পরিকল্পনা করছে। বিএনপি এখন শান্তিপূর্ণ পথে হাঁটছে। এটাতে আমাদের খুশি হওয়ার কিছু নেই। এর পেছনে তারা কী পরিকল্পনা করছে সেটা নিয়ে আমাদের ভাবতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 172 বার)


Print
এই পাতার আরও সংবাদ