বিশেষ ক্যাম্পে একঝাক তরুন পেসার

Print

আগামী মাসে শ্রীলঙ্কার মাটিতে শুরু হতে যাওয়া নিদাহাস ট্রফিকে সামনে রেখে বিশেষ প্রস্তুতি ক্যাম্প আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্যাম্পে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশের সাথে এক ঝাক তরুন পেসার কাজ করবে। একই সাথে ব্যাটসম্যানদের নিয়েও কাজ করা হবে জানা গেছে।

বিসিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ওয়ালশের অধীনে মিরপুরের অ্যাকাডেমি মাঠে আগামীকাল থেকে শুরু হবে প্রস্তুতি ক্যাম্পে। ক্যাম্পে ১৪ জন তরুন পেসাররা কাজ করবে ওয়ালশের সাথে।

একই সাথে পাঁচজন ব্যাটসম্যান যোগ দিবে বিশেষ এই ক্যাম্পে।

১৪ জন পেসারদের মধ্যে আছেন তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি, মোহাম্মদ সাইফুদ্দিন, কামরুল হাসান রাব্বি, রুবেল হোসেন, এবাদত হোসেন, হাসান মাহমুদ, মোহাম্মদ রবিউল, খালেদ আহমেদ, কাজি অনিক ও হোসাইন আলি।

এদের মধ্যে প্রথমবারের মত ক্যাম্পে ডাক পেয়েছেন কিছুদিন আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা হাসান মাহমুদ, মোহাম্মদ রবিউল, কাজি অনিক। এছাড়া বিপিএল খেলা খালেদ আহমেদ ও হোসাইন আলি থাকছেন ওয়ালশের ক্যাম্পে।

পাঁচ ব্যাটসম্যানদের মধ্যে আছেন সৌম্য সরকার, ইমরুল কায়েস, আরিফুল হক, জাকির হাসান ও সাব্বির আহমেদ।

২৩ ফেব্রুয়ারি থেকে নয় দিন ধরে চলবে প্রস্তুতি ক্যাম্প। মার্চের তিন তারিখ পর্যন্ত ক্রিকেটারদের স্কিল নিয়ে কাজ করবে কোচরা। এর মাঝে একদিনের ছুটি পাবে ক্রিকেটাররা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 206 বার)


Print
এই পাতার আরও সংবাদ