বুবলি কি ভুল পথে হাঁটছেন

Print

একজন নায়ক বা নায়িকার বড়গুণ কী? অভিনয় জানা। তার পর? যে কোনো নায়ক বা নায়িকার বিপরীতে নিজেকে প্রমাণ করা। দুই বা ততোধিক নায়ক বা নায়িকার সঙ্গে জুটি বেঁধে জনপ্রিয় হওয়া। প্রথমটিতে সফলই বলা যায়, আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলিকে। কিন্তু দ্বিতীয়টিতে? একদমই ‘ফপ’! যদিও ‘ফপ’ শব্দটা তার সঙ্গে যাচ্ছে না। কারণ এ নায়িকা এক শাকিব খান ছাড়া এখন পর্যন্ত অন্য কারো সঙ্গে চুক্তিবদ্ধই হননি। যদি হতো, তবেই জানা যেত অভিনেত্রী হিসেবে তার দৌড় কতদূর।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন অপু বিশ্বাসের মতো ক্যারিয়ারে ভুল পথে হাঁটছেন বুবলি। বগুড়ার মেয়ে অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭০টির মতো ছবিতে তিনি অভিনয় করেন শাকিবের বিপরীতে। এর মধ্যে হাতে গোনা কয়েকটি ছবিতে কাজ করেন অন্য নায়কের বিপরীতে। যদিও তার কোনোটিই দর্শক পছন্দের তালিকায় ছিল না। এর মধ্যে ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে গোপনে বিয়ে করেন শাকিব-অপু। বিষয়টি জানাজানি হয় গত বছর ১০ এপ্রিল বিকালে। সম্পর্কের এ তথ্য প্রকাশ হওয়ার আগে থেকেই শাকিবের সঙ্গে মনোমালিন্য হয় অপুর। প্রভাব পড়ে তার ক্যারিয়ারে। শাকিবের কথায় ক্যারিয়ারে ছাড় দিয়েছেন অপু। কিন্তু শাকিব খান কাজ করে গেছেন, যাচ্ছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 150 বার)


Print
এই পাতার আরও সংবাদ