বড় দায়িত্ব সামলাতে প্রস্তুত রুবেল

Print

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার চার উইকেট নিয়ে রানে লাগাম টেনেছিলেন রুবেল হোসেন। দলের ব্যাটিং ব্যর্থতায় সেটি অবশ্য কাজে লাগেনি। চোটের কারণে পরে টেস্ট সিরিজে ছিলেন না। বাইরে বসে দেখেছেন সতীর্থদের অসহায় আত্মসমর্পণ। চোখ এবার টি-টুয়েন্টি সিরিজে। দেশকে সাফল্য এনে দেয়ার সুযোগ। শেষটায় কিছু অর্জনের হাতছানি। রুবেলও তাকিয়ে সেদিকে। বললেন, তাকিয়ে আছি শেষটায় ভাল কিছুর জন্য।

টি-টুয়েন্টিতে নামার আগেই অবশ্য দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশ। স্কোয়াডে নাম থাকলেও সিরিজে খেলতে পারবেন না নিয়মিত অধিনায়ক সাকিব। তবে বাকি সতীর্থদের উপর আস্থাই রাখছেন টাইগার পেসার।

‘ক্রিকেটে সবাই যেটা চায় সবসময় সেটা হয় না, এটাই স্বাভাবিক। ওয়ানডে-টেস্টে সবারই লক্ষ্য ছিল জেতার। কিন্তু হয়নি। আমি খুবই আশাবাদী টি-টুয়েন্টিতে আমরা ঘুরে দাঁড়াব। ভাল একটা রেজাল্ট করতে পারব।’

ভাল রেজাল্টের জন্য রুবেলকেও ভাল করতে হবে। চোট কাটিয়ে ফিরে দলের পেস আক্রমণের সবচেয়ে অভিজ্ঞ বোলার তিনি। মোস্তাফিজকে সঙ্গে নিয়ে আক্রমণে দিতে হবে নেতৃত্বে। সাইফউদ্দিন (৪) ও আবু হায়দারের (৫) টি-টুয়েন্টি খেলার অভিজ্ঞতা কম। আরিফুল ও রাহি তো সেখানে জাতীয় দলের ডেরায় এলেনই প্রথমবার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 181 বার)


Print
এই পাতার আরও সংবাদ