ভারতে স্থলমাইন বিস্ফোরণ, নিহত ৪

Print

ভারতের মেঘালয়া রাজ্যে স্থলমাইন বিস্ফোরণে ন্যাশনাল কংগ্রেস পার্টির (এনসিপি) প্রার্থী জোনাথন এন সাংমাসহ অন্তত ৪ জন নিহত হয়েছেন।

নিহত বাকি ৩জনের মধ্যে দুজন জোনাথনের দেহরক্ষী এবং একজন সমর্থক।

রোববার দিবাগত রাতে এ হামলার ঘটনা ঘটে।

এনডিটিভি জানায়, নির্বাচনী প্রচারণা শেষে গাড়িবহর নিয়ে উইলিয়ামনগরে ফেরার পথে স্থলমাইন বিস্ফোরণে জোনাথনসহ চারজন নিহত হন।

জেলার ম্যাজিস্ট্রেট রামকুমার এস জানান, বিস্ফোরণের পর ঘটনাস্থলেই এনসিপির প্রার্থী জোনাথনসহ চারজনের লাশ পাওয়া যায়।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা। এক টুইট বার্তায় তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি জোনাথন সাংমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পুলিশ বলছে, এই বিস্ফোরণের পেছনে সন্ত্রাসীরা রয়েছে বলে তাদের ধারণা।

২০১৩ সালের নির্বাচনের সময় জোনাথন সাংমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। সেই সময় তার জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল।

এদিকে নির্বাচনের আগে এমন বিস্ফোরণের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ভারতীয় জনতা পার্টি। আগামী ২৭ ফেব্রুয়ারি মেঘালয়া রাজ্যে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 107 বার)


Print
এই পাতার আরও সংবাদ