ভালোবাসা দিবসে অনৈতিক কর্মকান্ড এড়াতে নিরাপত্তা জোরদারের দাবী সচেতন মহলের

Print

সালেকিন মিয়া সাগর:
যে দিনটির জন্য বিশ্বের তরুণ-তরুণীরা থাকেন অপেক্ষায়। রাত পেরোলেই তরুণ-তরুণীরা উপভোগ করবে কাঙ্খীত সেই দিনটি। প্রতি
বছরের মত এবারও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারা দেশের মত চুয়াডাঙ্গার  সুনামধন্য পর্যটন এলাকাগুলোতে নানা উৎসব-আয়োজনের প্রস্তুতি চলছে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে ভ্রাম্যমান ফুলের দোকানে লক্ষ্য করা যায় তরুন- তরুণীরা ভালবাসা দিবস উপলক্ষে ফুল অর্ডার করছেন। কেউ ফুলের তোরা, কেউ মুষ্ঠি ফুল, কেউ শুধু গোলাপ, কেউ মালা সহ ফুল দিয়ে তৈরী বিভিন্ন জিনিস অর্ডার করছেন।

এছাড়াও লক্ষ্য করা যায় অভিজাত সব বইয়ের দোকান, লাইব্রেরি থেকে তরুণ-তরুণীরা বই, কার্ড কিনছেন। উপহার হিসেবে এবার চাহিদা আছে নানা রকম ব্যবহার্য জিনিসপত্রেরও। তাই অনেকে ভিড় করছেন বিভিন্ন ব্রান্ডের দোকানগুলোতে।

এদিকে চুয়াডাঙ্গায় অবস্থিত হোটেল গুলোতে এ নিয়ে চলছে বিশেষ প্রস্তুতি। পর্যকদের জন্য রয়েছে বিশেষ প্যাকেজ। ভালবাসা দিবস উপলক্ষ্যে চুয়াডাঙ্গার হোটেল মোটেল, কটেজ ও রিসোর্ট গুলোতে আগাম বুকিং চলছে। সব মিলিয়ে জেলার পর্যটন এলাকাগুলো অর্থাৎ পার্কগুলোতে চলছে সাজ সাজ রব।১৪ ফেব্রুয়ারী  ভালবাসা দিবসকে ঘিরে চারিদিকে তরুণ-তরুণীদের অবাধ অানাগোনা। অনৈতিক কর্মকান্ড এড়াতে বিশেষ নিরাপত্তা জোরদারের দাবী তুলেছেন সচেতন মহল। জেলার সুযোগ্য পুলিশ সুপার,জেলা প্রসাশক সহ উপজেলা প্রসাশনের নিকট বিষয়টির প্রতি সুনজর দেওয়ার জন্য অনুরোধ করা হচ্চে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 159 বার)


Print
এই পাতার আরও সংবাদ