ভালোবাসা দিবসে কেন তিশার গাঁয়ে হলুদ!

Print

নতুন করে তিশার বিয়ে হওয়ার কোন তথ্য কি কারও কাছে আছে? তাহলে বিয়ের সাঁজে কেন তিশা? তাও ভালোবাসার আনুষ্ঠানিক দিনে।

উত্তর খুঁজতে গিয়ে জানা যায় ঘটনা ভালোবাসা দিবসে চ্যানেল আইয়ের বিশেষ নাটক ‘আজ নিতুর গাঁয়ে হলুদ’ এর দৃশ্য এটি। তার মানে ছবিটি নুসরাত ইমরোজ তিশার বিয়ের নয়। ছবিটি তার অভিনীত চরিত্র নিতুর বিয়ের দৃশ্য।

নাটকের গল্পে নিতু (তিশা) তার মায়ের সাথে চাচার বাসায় থাকে। পারিবারিক ভাবেই নিতুর বিয়ে ঠিক হয় আবিদের (ইরফান সাজ্জাদ) সাথে। ছেলের পরিবার নিতুকে ভীষণ পছন্দ করেছে। পাত্র আবিদকেও নিতুর পরিবার বেশ পছন্দ করেছে। বিয়ের সব আয়োজন চলছে, কারণ বিয়ের দিনক্ষণ সব ঠিক হয়ে গেছে। সব যখন ঠিকঠাক মত এগুচ্ছে এর মধ্যেই নিতুর চাচা খন্দকার আশরাফ জানায় এ বিয়ে হবে না…!।

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন নুরসাত ইমরোজ তিশা ও চ্যানেল আই আল্টিমেট হিরো সাজ্জাদ। এটি প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭.৫০ মিনিটে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 131 বার)


Print
এই পাতার আরও সংবাদ