মাশরাফির ফেরা নির্ভর করছে…

Print

বিসিবি সভাপতি নাজমুল হাসানের চাওয়া, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরবেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের কথা, ফিরলে তিনি টেস্টে ফিরবেন, টি-টোয়েন্টিতে তাঁর ফেরার আগ্রহ নেই বললেই চলে। মাশরাফির টি-টোয়েন্টিতে ফেরা না-ফেরা নিয়ে পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ অবশ্য বললেন, এটা নির্ভর করছে মাশরাফি ও নীতিনির্ধারকদের ওপর।

কদিন আগে দেশের মাঠে প্রতিটি সংস্করণে শ্রীলঙ্কার কাছে বাজেভাবে হারের পর বাংলাদেশ দলটা এলোমেলো। দলের এই সংকটে একজন মাশরাফির অনুপস্থিতি অনুভব করছেন বিসিবি সভাপতি। কিন্তু গত এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যে তিক্ত অভিজ্ঞতা হয়েছে মাশরাফির, যেভাবে বাধ্য হয়েছেন টি-টোয়েন্টি থেকে অবসর নিতে, তিনি আর ফিরতে চান না এ সংস্করণে। বিষয়টি কীভাবে দেখছেন ওয়ালশ, আজ জানতে চাওয়া হয়েছিল পেস বোলারদের বিশেষ অনুশীলন শেষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ